নেমচিপ থেকে ডোমেইন কেনার ৫টি সুবিধা Best in 2022

নেমচিপ থেকে ডোমেইন কেনার ৫টি সুবিধা

অনলাইনে কাজ করার জন্য ডোমেইন একটি গুরুত্বপূর্ণ বিষয়। ডোমেইন ছাড়া  অনলাইনে কখনোই আয় করা বা কাজ করা যায় না। অনেকেই অনলাইনে কাজের জন্য বিভিন্ন ধরনের ডোমেইন ব্যবহার করে থাকে। কিন্তু কোন ডোমেইনটি ভালো সুবিধা দিয়ে থাকে কেউ বলতে পারে না। তবে অনেকেই বলে থাকেন যে নেমচিপ ডোমেন ভারো সুবিধা নিয়ে তাকে। আর এজন্যই আজকের এই প্রতিবেদনটি আমি লিখতে বসেছি। নেমচিপ থেকে ডোমেইন ব্যবহার করার ৫টি সুবিধা নিয়ে আজকে আলোচনা করা হবে। নেমচিপ থেকে ডোমেইন ব্যবহার করার সুবিধা গুলো যানতে হলে পুরো প্রতিবেদনটি মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পরুন। তাহলে শুরু করা যাক আজকের প্রতিবেদন।

নেমচিপ থেকে ডোমেইন কেনার ৫টি সুবিধা

১. গুগল অ্যাডসেন্স অপ্রুভাল পাওয়া যায়

অনেকেই আছেন যে গুগল অ্যাডসেন্স অপ্রুবল পান না। আসলে অপ্রুভালের জন্য আবেদন করার পূর্বে অনেক বিষয় সম্পর্কে জানা জরুলী। সেই বিষয় গুলোর মধ্যে একটি হলো ভালো ডোমেইন ব্যবহার করা। কিন্তু দ্রুত অপ্রুভাল পাওয়া যায় এমন ডোমেইন কোনটি হতে পারে? এর সঠিক উত্তর হলো নেমচিপ নামের ডোমেইন। যারা অনলাইনে কাজ করে তাদের আপনি বলে দেখতে পারেন যে এই ডোমেইনটি কেমন কাজ করে। তারা অবশ্যই বলবে যে এটি অনেক ভালো সুবিধা দিয়ে থাকে এবং দ্রুত অপ্রুভালও পাওয়া যায়। আমি এতো শিউরিটি দেওয়ার কারণ হলো আমি নিজেও এই ডোমেইন দিয়ে কাজ করি। তাই অপ্রুভাল পাওয়ার সুবিধার জন্য আপনি নেমচিপ নামের ডোমেন ব্যবহার করতে পারেন। 

নেমচিপ থেকে ডোমেইন কেনার ৫টি সুবিধা

২. পোস্ট দ্রুত ইন্ডেক্স হয়

আমাকে অনেকেই প্রশ্ন করে থাকে যে পোস্ট কেন ইন্ডেক্স হয় না। পোস্ট ইন্ডেক্স হওয়া অনেকগুলো কারণ রয়েছে। এর মধ্যে উন্নতম কারণ হলো ভালো ডোমেন ব্যবহার না করার কারণ। তাই ভালো ডোমেন ব্যবহার করলে আপনার পোস্ট দ্রুত ইনডেক্স হবে। আর এজন্য আপনি নেমচিপ ডোমেনই ব্যবহার করতে পারেন। এই ডোমেইনটি ব্যবহার করলে আপনার পোস্টটি দ্রুত ইন্ডেক্স হবে আশা করা যায়। কারণ এর প্রমান আমি অনেক বার পেয়েছি। তাই আমার মতে এই ডোমেন পোস্ট দ্রুত ইন্ডেক্স হওয়ার সুবিধাটি সম্পূর্ণ ভাবে দিতে পারে। 

৩. ভালো সার্ভিস দিয়ে থাকে

ডোমেইনের ভারো সার্ভিস দেওয়ার কথা মনে হলেই নেমচিপ ডোমেনের কথা মনে হয়। এই ডোমেইনটি ভালো সার্ভিস দেয় এতে কোনো সন্ধেহ নাই। যারা অনলাইনে ব্লগের অথবা সার্ভের কাজ করে থাকে তারা বেশিরভাগই এই ডোমেন ব্যবহার করে থাকে। আর এটি সফল এবং ভালোভাবেই সার্ভিস দিয়ে আসছে। তাই আপনি যদি এই ডোমেন ব্যবহার করেন তাহলে অবশ্যই আপনার জন্য ভালো হবে। 

নেমচিপ থেকে ডোমেইন কেনার ৫টি সুবিধা

৪. কম দামে বিভিন্ন সময় অফার আসে

নেমচিপ ডোমেইন এর আরেকটি সুবিধা হলো এই ডোমেইনে বিভিন্ন সময় কম দামে অফার আসে। তাই আপনি যদি অনেকগুলো ডোমেইন তখনই কিনে রাখেন তাহলে পরে আপনার জন্যই ভালো হবে। আপনি কম দামেই ভারো ডোমেইন কিনতে পারবেন। অথবা আপনি চাইলে সেই ডোমেই বিক্রিও করতে পারবেন। তাই  আমার মতে সবসময় নেমচিপ থেকেই ডোমেইন ব্যবহার করা উত্তম পরামর্শ। আশা করি আপনি নেমচিপ থেকে ডোমেন কিনলে অনেক সুবিধা পাবেন। 

৫. ডোমেনের কাস্টমাইজ ভালো সুবিধা দিয়ে থাকে

অনেক ডোমেন রয়েছে যেগুলো ঠিকমতো ভালো সার্ভিস দেয় না। তবে নেমচিপ ডোমেইনটি সকলের মতে ভালো সুবিধা দিয়ে তাকে। বিশেষ করে একটি ডোমেইনের দেখার বিষয় হলো কাস্টমাইজের। যদি  কাস্টমাইজ ভারো হয় তাহলে সাইটের জন্য অনেক বারো হবে। আর এধরনের ডোমেন হলো নেমচিপ ডোমেইন। আপনি যাইলে এই ডোমেন ব্যবহার করতে পারেন কোনো সন্ধেহ ছাড়ায়।

কিছু পরামর্শ

নেমচিপ ডোমেইন ব্যবহার করার আরো অনেকগুলো সুবিধা রয়েছে। আমার মতে অনলাইনে কাজ করার জন্য নিমচিপ ডোমেইন ব্যবহার করা খুবই ভালো একটি বিষয়। এই ডোমেইন ব্যবহার করে কাজ করলে অনেক সফল ভাবে কাজ করতে পারবেন। আশা করি এই প্রতিবেদন থেকে নেমচিপ ডোমেন সম্পর্কে ভালো ধারণা পেয়েছেন। ডোমেন সম্পর্কে কোনো কিছু জানার থাকলে ইনবক্স করবেন। ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.